ঢাকা,মঙ্গলবার, ২১ মে ২০২৪

ছাত্রলীগ নেতা পামিরের পবিত্র কোরআন শরীফ বিতরণ চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

রায়হান মো: পামির। এলএলবি শেষ করে এখন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে এলএলএম-এ অধ্যায়নে রয়েছেন। বাড়ি চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে বাজারপাড়া গ্রামে। দেড়বছর ধরে করোনাকালে স্কুল-কলেজ বন্ধ রয়েছে। ছাত্রদের অধিকার আদায়, জাতির পিতার আদর্শ ও শোষণমুক্ত সমাজ বির্নিমানে কাজ করে যাচ্ছেন এই ছাত্রনেতা। করোনাকালে অসহায় ও দরিদ্রদের পাশে দাড়িয়ে প্রশংসাও কুড়িয়েছেন। দু:সময়ে খাদ্য সহায়তাও দিয়েছেন। এবার ভিন্নধর্মী আয়োজন করে ধর্মপ্রাণ মুসল্লিদের মনে ঠাই করে নিয়েছেন ছাত্রলীগ নেতা পামির।

চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের শতাধিক ধর্মপ্রাণ নারী-পুরুষের মাঝে শতাধিক পবিত্র কোরআন শরীফ বিতরণ করেছেন। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে এ মহৎ উদ্যোগটি বেচে নেন তিনি।

শুক্রবার সকাল দশটায় ঘনশ্যামবাজার এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পবিত্র কোরআন শরীফ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভা ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আমির হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক নুরুচ্ছফি, শ্রমিকলীগের সভাপতি আরফাত হোসেন আবির, আ.লীগের সহ-সভাপতি জাকের আহমদ দফাদার, নুরুল আলম, প্রবাসী যুবলীগ নেতা রহিম, হেলাল উদ্দিন, কৃষকলীগ সভাপতি ফরিদুল আলম, আকবর আলী, তহিদুল ইসলাম রনি, লুৎফুর রহমান, সাগর হোছাইন, রকিব ও বাবু।

পাঠকের মতামত: